বিএনপিকে হাসিমুখে নির্বাচনে আসা উচিত : তোফায়েল

0

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যেহেতু দাবি করে তারা অনেক জনপ্রিয় দল। আওয়ামী লীগ নাকি অনেক কম আসন পাবে। তাহলে তো তাদের হাসি মুখে নির্বাচনে আসা উচিত। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের মধ্যে যে কোনো দিন। নির্বাচন কমিশন এই সময়ের মধ্যে নির্বাচনের তারিখ নির্ধারণ করবে। ওই নির্বাচন অনুষ্ঠিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে। সরকার নির্বাচন কমিশনকে সার্বিক সহোযোগিতা করবে।

গতকাল শনিবার দুপুরে জেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নে ‘খায়ের হাট ৩০ শয্যা হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। সিভিল সার্জন ডাঃ রথীন্দ্রনাথ মজুমদার সভায় সভাপতিত্ব করেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে গ্রামে গ্রামে প্রায় ১৩ হাজার কমিউনিটি ক্লিনিক চালু করেছিল। কিন্তু বিএনপি ক্ষমতায় আসার পর তা বন্ধ করে দিয়েছে। আমরা গ্রামীণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আবার তা পুনরায় চালু করেছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আযম মুকুল। উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ মাহবুবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু প্রমুখ। -ইত্তেফাক

Comment

Share.

Leave A Reply