‘নাস্তিকরা পশুর চাইতেও অধম’ : জুবায়ের আহমদ আনসারী

0

আমিন মুনশি : বিশিষ্ট আলেম ও খ্যাতিমান বক্তা জুবায়ের আহমেদ আনসারী বলেছেন, নাস্তিকরা কুকুরের চাইতেও অধম। তিনি গতকাল (২৩.১২.২০১৭) রাজধানীর মিরপুর-১ আনসার ক্যাম্প জান্নাতুল কোবা জামে মসজিদের বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় তিনি দাবি করেন, নাস্তিকরা নিজেদেরকে বিদ্বান মনে করলেও তারা মূলত বেকুব এবং নিম্নপ্রজাতির প্রাণী। প্রকৃত মানুষ কখনোই তার সৃষ্টিকর্তাকে অস্বীকার করতে পারেনা। প্রখ্যাত এই ইসলামি চিন্তাবিদ আরো বলেন, যারা দাবি করে সৃষ্টিকর্তা ছাড়াই জগত-মহাজগত সৃষ্টি হয়েছে তারা পাগল। সুস্থ কোন মানুষের পক্ষে নিজের প্রভুকে এই ধরণের অপবাদ দেয়া সম্ভব নয়।

তিনি বলেন, কুকুরকে নিকৃষ্ট প্রাণী বলা হয়। অথচ সেই কুকুরও তার মালিককে চিনে। সম্মান করে। আনুগত্য করে। কিন্তু নাস্তিকরা কুকুরের চাইতেও অধম। ওরা নিজের পরিচয় জানেনা। উদ্ভট থিউরি প্রচার করে সমাজে অশান্তি তৈরি করে।

অনুষ্ঠানে মসজিদ কমিটির সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্থানীয় সংসদসদস্য আসলামুল হক এমপি (ঢাকা-১৪) এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও ব্যস্ততার কারণে তিনি আসতে পারেননি।

Comment

Share.

Leave A Reply