সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন এরশাদ

0

আগামী একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাথে মাঠে নামছেন হুসেইন মুহম্মদ এরশাদ। ১ ফেব্রুয়ারি সিলেটের হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারে নামবেন তিনি।

প্রধানমন্ত্রী মঙ্গলবার সিলেটের মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার নেমেছেন।

জাপা সূত্রে জানা গেছে, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল অমিন হাওলাদার এমপিসহ দলের শীর্ষ নেতাদের সাথে নিয়ে হেলিকপ্টারে সিলেট যাচ্ছেন এরশাদ।

৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ১৫ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নিয়েছিলো দলটি। কিন্তু একুশে বইমেলা এবং ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে রায় ঘোষণাকে কেন্দ্র করে এ সমাবেশ স্থগিত করে তারা।

জাপার দফতর সূত্রে জানা গেছে, সিলেট থেকে ফিরেই ৩ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও যাবেন এরশাদ। এরপর চলতি মাসেই আরো চারটি জেলা সফর করবেন তিনি। মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারাও তার সফরসঙ্গী হবেন। দফতর সূত্রে আরো জানা যায়, ফেব্রুয়ারি মাসেই সারাদেশের সাংগঠনিক সফরের তারিখ নির্ধারণ করা হবে। যা আগামী রমজান মাস পর্যন্ত অব্যাহত থাকবে।

এ বিষয়ে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, আগামী নির্বাচনকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। জনগণ পরিবর্তন চায়, জাতীয় পার্টি তথা পল্লীবন্ধু এরশাদই এ পরিবর্তন এনে দিতে পারে।

তিনি বলেন, আমরা চেষ্টা করবো নির্বাচনের আগে বাংলাদেশের প্রতিটি জেলায় জনসভা করার। আমরা ৯টি বিভাগীয় শহরে বড় ধরনের জনসমাবেশ করবো। বিভাগীয় প্রতিটি সমাবেশেই আমাদের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বক্তব্য দেবেন। আমাদের প্রতিটি সংসদীয় আসনেই একাধিক শক্তিশালী প্রার্থী রয়েছে। তবে, যারা কর্মীবান্ধব এবং দল ও এরশাদের প্রতি কমিটেড, তাদেরই মনোনয়ন দেয়া হবে।

সূত্র: বি বার্তা

Comment

Share.

Leave A Reply