আজ সিলেটে অনুষ্ঠিত হচ্ছে জমিয়তের কেন্দ্রীয় আমেলার বৈঠক

1

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় আমেলার জরুরী বৈঠক আজ (৭ জানুয়ারি) রোববার অনুষ্ঠিত হবে। দুপুর ১২ ঘটিকায় কেন্দ্রীয় আমেলার জরুরী বৈঠকটি অনুষ্ঠিত হবে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এমপি এড. মাও. শাহীনুর পাশা চৌধুরীর প্রতিষ্ঠান জামিয়া দারুল কুরআন সিলেট-এ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি খলিফায়ে মাদানী শায়খুল হাদীস মাওলানা আব্দুল মোমিন শায়খে ইমামবাড়ী দলের বৃহৎ স্বার্থে (নিজ ক্ষমতাবলে) এই বৈঠক আহবান করেছেন। সাবেক সংসদ সদস্য ও দলের সিনিয়র যুগ্মমহাসচিব এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এব্যাপারে জমিয়তের কেন্দ্রীয় সভাপতি শায়খে ইমামবাড়ীর সাথে যোগাযোগ করা হলে, তার ছেলে জমিয়তের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মাওলানা ইমদাদুল্লাহ বৈঠকের বিষয়টি স্বীকার করেছেন।

 সাম্প্রতিক সময়ে দলের মধ্যে সৃষ্ট জটিলতা নিরসন কল্পে এই বৈঠক আহবান করা হয় বলে জানা গেছে।  কেন্দ্রীয় সভাপতির শারিরীক অসুস্থতার কারণে বৈঠকটি ঢাকার পরিবর্তে সিলেটে অনুষ্ঠিত হচ্ছে। এর আগেও চলতি মেয়াদের কেন্দ্রীয় কমিটির (আমেলার) একটি বৈঠক হবিগঞ্জ উমেদ নগর মাদরাসায় অনুষ্ঠিত হয়।

Comment

Share.

১ Comment

Leave A Reply