খতিব তাজুল ইসলামকে আস-সিদ্দিক ছাত্র সংসদের সংবর্ধনা প্রদান

0

শামসীর হারুনুর রশীদ : মাদ্রাসা-ই আবুবকরের ছাত্রসংগঠন ‘আস সিদ্দিক ছাত্র সংসদ’র দাওয়াতে আবুবকর সিদ্দিক রা. ইসলামিয়া মাদ্রাসা তেমূখী টুকেরবাজার জালালাবাদ সিলেটে এসেছিলেন কওমি মাদরাসা শিক্ষা সংস্কার ও সহযোগিতা আন্দোলন (কমাশিসা)’র রূপকার, জামিয়া মাদানিয়া কাজির বাজার সিলেটের ফাযিল, প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান দা.বা.’র জামাতা, জামিয়া মাদানিয়া কাজির বাজার মাদরাসার ভাইস প্রিন্সিপাল, জামেয়া নুরানিয়া ইসলামিয়া বোয়ালজুড়, বালাগঞ্জের প্রধান পরিচালক, কমাশিসা ডটকম’র সম্পাদক মণ্ডলীর সভাপতি, লেখক, গবেষক, বহুগ্রন্থ প্রণেতা, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও যুক্তরাজ্য প্রবাসী মাওলানা খতিব তাজুল ইসলাম
এসময় আস সিদ্দিক ছাত্র সংসদের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। পাশাপাশি প্রদান করা দেয়া হয় ‘সম্মাননা স্মারক’। সংবর্ধনার জবাবে তিনি কুশল বিনিময় করে সসদের বর্তমান অবস্থা ও ভবিষ্যত পরিকল্পনাসহ নানা খোঁজখবর নেন।

পরে তিনি ছাত্রদের উদ্দেশ্য দীর্ঘ বক্তৃতা করেন। এসময় আমাদের ছাত্ররা বিশ্বায়নের কাফেলায় শুধু অংশগ্রহণ নয়; বরং নেতৃত্ব দেওয়া এবং সে অনুযায়ী নিজেকে তৈরির নানা কৌশল এবং উৎসাহ-উদ্ধিপনা বিষয়ে জ্ঞানগর্ভ আলোচনা রাখেন। অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষকমন্ডলী ও শতশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Comment

Share.

Leave A Reply