গোলাপগঞ্জে ছাত্র মজলিসের কর্মী শিক্ষাসভা অনুষ্ঠিত

0

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর, দক্ষিণ ও পৌর শাখার যৌথ উদ্যোগে সংগঠনের প্রশিক্ষণ কর্মসূচির অংশ হিসেবে কর্মী শিক্ষা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারি ‘১৮ ইং) সকাল ১০ টায় গোলাপগঞ্জ চৌমুহনীস্থ NBHL কার্যালয়ে ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী বলেন, নৈতিক শিক্ষার অভাবে শিক্ষার্থীদের মধ্যে উত্তম চরিত্রের চরম বিপর্যয় চলছে। পিতামাতা প্রতিনিয়ত চিন্তিত তাদের সন্তানদের নিয়ে। শিক্ষার্থীরা যখন পড়ালেখা নিয়ে ব্যস্ত থাকার কথা অত্যন্ত পরিতাপের বিষয় হচ্ছে সেইসময় তারা ইন্টারনেটের প্রতি আসক্ত ও বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। এই আসক্তি ও অপকর্ম থেকে মুক্তির জন্য আমাদেরকে আরো সচেতন হতে হবে। তিনি আরো বলেন, ছাত্র মজলিস কর্মীদেরকে জ্ঞান অর্জন ও উত্তম চরিত্র গঠনের মধ্য দিয়ে সমাজে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে। শুধু পাঠ্যবই নয় কোরআন, হাদীস সহ সার্বিক অধ্যয়নের প্রতি গুরুত্ব দিতে হবে।
ছাত্র মজলিস গোলাপগঞ্জ পৌর সভাপতি সাইফুর রহমান সয়েফ ও উপজেলা দক্ষিণ সভাপতি এমাদ উদ্দিনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, বায়তুলমাল সম্পাদক জসিম বিন ফয়জু, ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সদস্য জাবের আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর সেক্রেটারি সালমান আহমদ, পৌর সেক্রেটারি জয়নুল হক, উপজেলা উত্তর প্রশিক্ষণ সম্পাদক শিপার আহমদ, অফিস ও ক্যাম্পাস সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, উপজেলা দক্ষিণ বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক শাহিন আহমদ ফামান, পৌর বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক ওলিউর রহমান, তাহের আহমদ, মারুফ আহমদ, আদনান হুসাইন ইমন, মাহমুদুল হাসান প্রমুখ।

Comment

Share.

Leave A Reply