দেশে আর ১/১১ হবে না

0

দেশে আর ১/১১ ঘটানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ১/১১ থেকে আওয়ামী লীগ শিক্ষা নিয়েছে। দেশে আর ১/১১ আসবে না। তবে ভয় ও শঙ্কা আছে। কারণ, ১/১১ থেকে বিএনপি শিক্ষা নেয়নি। তারা দেশে আবার বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দলের সম্পাদক মণ্ডলীর সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি তাদের অবস্থা বুঝে গেছে। নির্বাচনের আগেই সারাদেশে আওয়ামী লীগের জোয়ার দেখে বিএনপি উপলব্ধি করছে; আগামী নির্বাচনে তাদের পরিণতি কী হবে। নির্বাচনে ভোট পাওয়ার মতো কোনো কাজ, কোনো দৃষ্টান্ত তারা দেখাতে পারবে না। এ কারণে তারা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। তবে বিএনপির সেই দুরভিসন্ধি বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের ভুল থাকতে পারে, ভুল করতে পারে, কিন্তু আওয়ামী লীগ সেটা সংশোধন করে, সুধরানোর চেষ্টা করে। আমাদের দলের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে তার বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়। আমাদের দলের এমপির ছেলে, মন্ত্রীর ছেলে আছেন। মন্ত্রী আদালতে হাজিরা দেন। আমাদের ত্রুটি নেই, এ কথা বলবো না। চাঁদেরও তো কলঙ্ক আছে। তাই বলে কী আলো থেমে থাকে? আমাদের অনেক সফলতা আছে। কিছু ত্রুটি দিয়ে আমাদের উন্নয়নকে ঢেকে রাখা যাবে না। সরকারের ৪ বছর পূর্তি নিয়ে ১২ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে ভাষণ দেবেন। এরপর দলীয়ভাবে আমরা একটি সংবাদ সম্মেলনে আমরা আমাদের কথাগুলো বলবো।

Comment

Share.

Leave A Reply