সৈয়দ ইলিয়াস খসরু নিউইয়র্ক মহানগর আ.লীগের যুগ্ম সম্পাদক মনোনীত

0

বিশিষ্ট রাজনীতিক, সমাজসেবী ও সংগঠক সৈয়দ ইলিয়াস খসরু নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনোনীত হয়েছেন। তিনি এই সংগঠনের বর্তমান কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ছিলেন। সম্প্রতি মহানগর আওয়ামী লীগের এক সভায় তাকে যুগ্ম সম্পাদক পদে মনোনীত করা হয়।
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সন্তান সৈয়দ ইলিয়াস খসরু দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি যুক্তরাষ্ট্রে বসবাসকালীন সময় আওয়ামী রাজনীতির পাশাপাশি মূলধারার রাজনীতি সহ কমিউনিটির বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত। তিনি নিউইয়র্কের টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক ছাড়াও বাংলাদেশ সোসাইটি ইনক’র কার্যকরী পরিষদের সাবেক সদস্য, ব্রুকলীনের কমিউনিটি বোর্ড-৫ এর কার্যকরী পরিষদের কমিউনিকেশন সেক্রেটারী, বাংলাদেশী-আমেরিকান ডেমোক্র্যাটিক কাউন্সিলের সিনিয়র সহ সভাপতি এবং সাপ্তাহিক কুলাউড়া সংলাপ-এর ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
কৃতজ্ঞতা প্রকাশ: সৈয়দ ইলিয়াস খসরু-কে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক পদ থেকে যুগ্ম সম্পাদক পদে অধিষ্ঠিত করায় তিনি এক বিবৃতিতে সংগঠনের সভাপতি কমান্ডার নূর নবী ও সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রবাসে আওয়ামী লীগের রাজনীতিকে আরো বেগবান করার অঙ্গীকার ব্যক্ত করেন। -প্রেস বিজ্ঞপ্তি।

Comment

Share.

Leave A Reply