১৫ জানুয়ারি বাঘায় ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও তেলাওয়াত মাহফিল

0

গোলাপগঞ্জ প্রতিনিধি: অপসংস্কৃতি নিপাত যাক, সুস্থ সংস্কৃতি মুক্তি পাক এই শ্লোগানকে সামনে রেখে বৃহত্তর বাঘা ইউনিয়ন ইসলামী সাংস্কৃতিক ফোরামের উদ্যোগে দেশের খ্যাতনামা শিল্পী গোষ্টিদের নিয়ে দক্ষিণ বাঘা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আসছে আগামী ১৫ জানুয়ারি সোমবার প্রথম বারের মতো অনুষ্টিত হবে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও কোরআন তেলাওয়াত মাহফিল।

দিনব্যাপী নানা রকম ইসলামী আয়োজনের মধ্যে চলবে এবং বিকাল ৩ ঘটিকা থেকে শুরু হবে অনুষ্ঠানের মুল কার্যক্রম। দেশ বিখ্যাত ক্বারীদের সু-মধুর কন্ঠে মহাগ্রন্থ আল কুরআনের তেলাওয়াত ও জাগ্রত কবি আল্লামা মুহিব খান সহ দেশের বিখ্যাত শিল্পি গোষ্টির সুললিত কন্ঠে হামদ নাত ও ইসলামী সংগীত পরিবেশন চলবে মধ্যরাত পর্যন্ত। মহাগ্রন্থ আল কোরআন তেলাওয়াত করবেন আন্তর্জাতিক পুরুস্কার প্রাপ্ত ক্বারী আব্দুল মতিন। সংগীত পরিবেশন করবেন সময়ের সাড়াজাগানো ইসলামী সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাগ্রত কবি খ্যাত আল্লামা মুহিব খান। পাঁচ মিশালী ফয়জুল্লাহ রিয়াজ (বি বাড়িয়া) জাগরণ ইসলামী সাংস্কৃতিক দল, জাগরণ শিল্পী গোষ্টি, ভোরের আলো শিল্পী গোষ্টি,সিলেটের পরিচিত মুখ ফয়েজ আহমদ শাহরুখ। বিশেষ আকর্ষন শিশু ক্বারী হাসান বিন নুর। নাট্যাংশে: দিশারী শিল্পী গোষ্টি, উপস্থাপনায় জাতীয় পর্যায়ের উপস্থাপক কবি মিম সুফিয়ান।

এ ছাড়া ও থাকছেন দেশের নামীদামী শিল্পী গোষ্ঠী এবং বিশ্বজয়ী হাফিজ এবং ক্বারীরা। অনুষ্ঠানে সকলকে বিশেষভাবে আমন্ত্রণ করেছেন কর্তৃপক্ষ ।

Comment

Share.

Leave A Reply