সিলেট আঞ্জুমান মডেল একাডেমির অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

0

মামুন মাসুম : আঞ্জুমান মডেল একাডেমি’র বার্ষিক অভিভাবক সমাবেশ, শিক্ষা প্রদর্শনী, ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল সকাল ১১টায় সিলেট নগরীর গোটাটিকর (ষাটঘর) একাডেমি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

একাডেমির প্রিন্সিপাল মাওলানা ইমদাদুল হক নোমানী’র সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল জনাব রুকন উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অভিভাবক হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট রুকশানা বেগম শাহনাজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামিয়া তা’লীমুল কুরআনের মুহতামিম মাওলানা ইনাম বিন সিদ্দীক, ফাইভ স্টার ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি আআব্দুল মুকিত শাহিন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সহসভাপতি আব্দুল বাছিত, সাধারণ সম্পাদক সুমন আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমদ চৌধুরী, সরওয়ান আহমদ চৌধুরী, রেজাউল করীম, তারেক আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামিয়া তা’লীমুল কুরআনের শিক্ষাসচিব মাওলানা হাফেজ মুহাম্মদ আলী, লিটল বার্ড কিন্ডারগার্টেন’র সিনিয়র শিক্ষক রাজু আহমদ, হিসাবরক্ষক মাওলানা মুজাহিদুল ইসলাম, হোস্টেল সুপার মাওলানা আবুল হুসাইন শরীফ, দা’ওয়াতুল কুরআনের ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা ইবাদ বিন সিদ্দীক, একাডেমির প্রশাসনিক প্রধান মামুনুর রশিদ মাসুমসহ একাডেমি ও জামিয়ার শিক্ষকমণ্ডলী।

সমাবেশে অতিথিবৃন্দ একাডেমির সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। শিক্ষাপ্রদর্শণী ও আশানুরূপ ফলাফল অর্জনে অভিভাবকমন্ডলী একাডেমির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্থানীয় জন প্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকাবাসী একাডেমিকে সিলেটের একটি ব্যতিক্রমী ও স্বপ্নের প্রতিষ্ঠান আখ্যায়িত করে এর সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিন শতাধিক ছাত্র-অভিভাবকের উপস্থিতিতে এ সমাবেশে ফলাফল ঘোষণা, রেজাল্টসিট বিতরণ ও মেধাবীদেরকে পুরস্কার প্রদান করা হয়। আঞ্জুমান প্রতিষ্ঠাতা শায়খুল কুররা মাওলানা আলী আকবর সিদ্দীক রাহ. এর ত্যাগ ও কুরবানীকে স্মরণ করে তাঁর রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি হয়। দুয়া পরিচালনা করেন আঞ্জুমানের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও একাডেমির প্রিন্সিপাল মাওলানা ইমদাদুল হক।

Comment

Share.

Leave A Reply