ভুনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘের ভাষা দিবস উদযাপন

0

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করে শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘ।

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) সক্ল ১০টায়, ভূনবীর পশ্চিমপাড়া মহালদারবাড়ী সংলগ্ন মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার কর্মী মোঃ লুৎফুল হক লোকমান।
নব জাগরণ যুব সংগঠনের সহ-সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান আঃ রশীদ, বিশিষ্ট আলেম ও সমাজসেবক মাওলানা এম এ রহীম নোমানী, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, সাংবাদিক ও লেখক মাওলানা এহসান বিন মুজাহির।

আরও বক্তব্য রাখেন আব্দুল ওয়াহিদ মেম্বার, আব্দুর রশিদ মহালদার, ক্বারী এনামুল হক, বিজিবি সদস্য আলাউদ্দিন ও মাওলানা তুরাব আলী প্রমুখ।

সংগঠনের দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন সম্পাদক জালাল আহমদ সেলিম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ স্বপন, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ প্রমুখ।
প্রসঙ্গত, মাসব্যাপী কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয়সহ মোট ২০ জন বিজয়ী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। ১ম পুরস্কার ছিল ১টি স্ট্যান্ড ফ্যান। প্রথম পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থী হলেন মীম আক্তার বিনতে ফরিদ মিয়া (ভূনবীর)।

Comment

Share.

Leave A Reply