শহীদ মুজাম্মিলের খুনীদের গ্রেফতার ও আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে প্রতিবাদ মিছিল

0

শহীদ হাফিজ মুজাম্মিল হকের খুনীদের গ্রেফতার, বিভিন্ন বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও নিরিহ আলেম উলামাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সিলেট নগরীতে গতকাল শুক্রবার বাদ জুম্মা তৌহিদী জনতার উদ্দোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বন্দরবাজার জামে মসজিদ ও শাহ আবু তোরাব মসজিদ থেকে মুসল্লিগণ মিছিল সহকারে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে সমাবেশে মিলিত হয়।

ঈমান আকিদা সংরক্ষণ কমিটির নেতা ও চতুল ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলীর সভাপতিত্বে ও হাফিজ আব্দুল করিম দিলদারের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জামিয়া দারুল উলুম সিলেটের মুহতামিম মাওলানা আব্দুল মালিক চৌধুরী, জামিয়া মাহমুদিয়া সুবহানীঘাটের নায়বে মুহতামিম মাওলানা আহমদ সগীর, মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী, হরিপুর মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল মালিক, যুব জমিয়ত সিলেট মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ আল আতিক,ছাত্র নেতা মাওলানা বেলাল আহমদ চৌধুরী, মাওলানা হাসান আহমদ, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, হাফিজ শাহিদ হাতিমী,মাওলানা আবু খায়ের,মাওলানা কবির আহমদ, মাওলানা ফয়েজ উদ্দীন প্রমুখ।সভায় নেতৃবৃন্দ, মুজ্জাম্মিলের খুনী কথিত ‘আটরশি’র ভক্ত এখলাস চেয়ারম্যানসহ সকল খুনীদের অবিলম্বে গ্রেফতার করে ফাসির দাবি জানানো হয়।

সভাপতির ভাষণে আবুল হোসেন চতুলী বলেন, এখলাস চেয়ারম্যান মাওলানা আব্দুস সালামকে হত্যার জন্য হামলা চালিয়ে ব্যর্থ হলে পরে হাফিজ মুজ্জাম্মিলকে খুন করে পালিয়ে যায়।

এই খুনের ঘটনাকে ভিন্ন খ্যাতে প্রবাহিত করতেই এখলাস ও তার সহযোগিতা বিভিন্ন বাগি ঘরে অগ্নি সংযোগ করে।

তিনি বলেন, কোন আলেম উলামা নিরিহ মানুষের বাড়িতে অগ্নিসংযোগ করেনি। হরিপুর মাদরাসার মুহতামিম মাওলানা হেলাল আহমদ সহ যে সমস্ত উলামায়ে কেরামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তা সর্ম্পুণ মিথ্যা।

তিনি অভিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে খুনীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Comment

Share.

Leave A Reply