খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত গ্রেফতার

0

খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইনকে গ্রেফতার করেছে খুলনা সদর পুলিশ। এসময় তার সাথে থাকা ইসলামী ছাত্র মজলিস খুলনা মহানগরী সভাপতি এস এম ফয়জুল্লাহ সিদ্দিকীকেও গ্রেফতার করে পুলিশ

আজ ৮ মার্চ দুপুর দেড়টার দিকে খুলানা মহানগরীর কেডিএ মোড়স্থ বিএনপি অফিসে ২০ দলীয় জোটের বৈঠক থেকে যোহরের নামাজের জন্যে নিচে নামার পরপরই পুলিশ তাঁদেরকে আটক করে খুলনা সদর থানায় নিয়ে যায়।

এদিকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মাওলানা সাখাওয়াত হোসাইন ও ইসলামী ছাত্র মজলিস খুলনা মহানগরী সভাপতি এস এম ফয়জুল্লাহ সিদ্দিকীর নি:শর্ত মুক্তির দাবী জানিয়েছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

আজ প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন একজন প্রথিতযশা আলেম, জনপ্রিয় রাজনীতিবিদ। তিনি বৃহত্তর খুলনা ইমাম পরিষদের সহসভাপতি। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যে সরকার মাওলানা সাখাওয়াত হোসনেকে অন্যায়ভাবে আটক করা হয়েছে। নিয়মতান্ত্রিক আন্দোলন, সংগ্রামে বিশ্বাসী খেলাফত মজলিস কখনোই কোন রকম বিশৃঙ্খল কর্মকান্ডে বিশ্বাস করে না। দেশবরেণ্য আলেম ও রাজনীতিবিদ মাওলানা সাখাওয়াত হোসেনকে আটকের ঘটনা প্রমান করে আলেম- ওলামাদের বিরুদ্ধে সরকার জুলুম নির্যাতন অব্যাহত রেখেছে। রাজনৈতিক দলন-পীড়নের অংশ হিসেবেই সরকার দেশবরেণ্য আলেম মাওলানা সাখাওয়াত হোসনেসহ বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীদের গ্রেফতার করছে। মিথ্যা মামলা দিয়ে জেলে নিক্ষেপ করছে। কিন্তু এভাবে জেল জুলুম আর গ্রেফতার নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না। জালিমের বিরুদ্ধে মজলুমের বিজয় অনিবার্য।

বিবৃতিতে নেতৃদ্বয় খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন ও ইসলামী ছাত্র মজলিস খুলনা মহানগরী সভাপতি এস এম ফয়জুল্লাহ সিদ্দিকীর অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবী করেন।

Comment

Share.

Leave A Reply