সিরিয়ায় গণহত্যার প্রতিবাদে শুক্রবার দোয়া দিবস পালনের আহ্বান আল্লামা মাসঊদের

0

সিরিয়ার ঘৌতায় যে গণহত্যা চলছে তা সম্পূর্ণই অমানবিক উল্লেখ করে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, সিরিয়ার শিশু-নারীসহ সাধারণ মানুষ যে নিমর্মতার শিকার হচ্ছে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। অবিলম্বে এসব গণহত্যা বন্ধ করতে হবে।

৭ মার্চ বুধবার দুপুরে এক বিবৃতিতে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বিশ্বের সব মানুষের প্রতি দুআ দিবস পালন করার আহ্বান জানান।
মহান আল্লাহর কাছেই আমাদের ফিরে আসতে হবে জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, সিরিয়া ও শ্রীলঙ্কায় যে নির্মমতা চলছে এর প্রতিবাদে আমরা আল্লাহর কাছেই আরজি পেশ করতে চাই।

৯ মার্চ শুক্রবার দুআ দিবস পালনের আহ্বান জানিয়ে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, দেশেবিদেশে মুসলমানদের ঈমান, জান ও মালের নিরাপত্তাবিধানের উদ্দেশে আমরা শুক্রবার দুআ দিবস পাল করবো ইনশাআল্লাহ।
শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনার প্রতি শান্তির আহ্বান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, বৌদ্ধজাতিকে শান্তিবাদিতার কথা ভুলে গেলে চলবে না। দ্রুত শান্তি ফিরিয়ে আনুন শ্রীলঙ্কায়।

Comment

Share.

Leave A Reply