গোয়াইনঘাটে সড়ক দূর্ঘটনায় মাদরাসা শিক্ষকের ইন্তেকাল; আহত ১

0

সালেহ মশহুদ, গোয়াইনঘাট থেকে : সিলেটের গোয়াইনঘাট উপজেলার এশাআতুল উলূম ফতেহপুর মাদরাসার সিনিয়র শিক্ষক, বাংলাবাজার মহিলা মাদরাসার মুহাদ্দিস, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট এর সেন্ট্রাল কমিটির সিনিয়র জয়েন্ট সেক্রেটারী জেনারেল এনামুল ইসলাম এর খালাতো ভাই বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা নূর উদ্দীন আজ ১০ই মার্চ শনিবার আনুমানিক সকাল সাড়ে নয়টায় এক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…।

এবং একই মাদরাসার শিক্ষক মুফতি মাওলানা মাশুক আহমদ গুরুতর আহত হন। মাশুক আহমদকে স্হানীয় লোকজন এবং মাদরাসার ছাত্ররা সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শিদের কাছ থেকে জানা যায়, সি এন জি ও মোটরসাইকেল ফতেপুরের দিকে যাচ্ছিল। তখন সি এন জি মোটরসাইকেলকে ওভারটেক করার সময় সি এন জি মোটরসাইকেলের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাওলানা নূর উদ্দীন নিহত হন এবং মাওলানা মাশুক আহমদ গুরুতর আহত হন।

জামেয়া ইসলামিয়া এশাআতুল উলুম দরিুল হাদিস ফতেহপুর মাদরাসার শিক্ষক মাওলানা ইসলাম উদ্দীন কওমিকণ্ঠর কাছে এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, মাওলানা নূর উদ্দীন প্রতি দিনের ন্যায় কর্মস্থল মাদরাসাতে যাওয়ার পথে সিএনজির সাথে তার মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন।

তার গ্রামের বাড়ি গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের বলেশ্বর। বাবার নাম জনাব জোনাব আলী। মরহুম মাওলানা নূর উদ্দীন তার ২ছেলে ও ২মেয়েসহ পরিবার নিয়ে থাকতেন ঘোড়াইল মাদরাসার পাশ্ববর্তী নিজ হাতে গড়া একটি বাড়ীতে।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮বছর।

Comment

Share.

Leave A Reply