মাও. মুজাম্মিল হত্যার প্রতিবাদে হরিপুরে বিক্ষোভ মিছিল

0

মাসুম আল মাহদী, জৈন্তাপুর থেকে:  জৈন্তাপুরে মাদ্রাসা ছাত্র-শিক্ষকদের উপর হামলকারী মাজারপূজারীদের গ্রেফতার ও শহীদ মুজাম্মিল হকের খুনীদের ফাঁসির দাবীতে হরিপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

গতকাল শুক্রবার বাদ জুমআ হরিপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ হতে বিক্ষোভ মিছিল শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এত সভাপতিত্ব করেন হরিপুর বাজার মাদরাসার মুহতামিম মাওঃ শায়খ হিলাল আহমদ।

বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান মৌঃ রহমত উল্লাহ, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, মাওঃ নজরুল ইসলাম,  মাওঃ মুহিউল ইসলাম বুরহান, মুহতামিম রেঙ্গা মাদরাসা, মাও: জিল্লুর রহমান, মাওঃ আব্দুল মালিক চিকনাগুলী, বিশিষ্ট মুরব্বী আলা উদ্দীন, জাকারিয়া মাহমুদ, ফারুক আহমদ।
বিশেষ অতিথিনর বক্তব্যে মাও: মুহিউল ইসলাম বুরহান বলেন, ওয়াজ মাহফিলের নামে ভন্ডরা মাদরাসার মুহাদ্দিস সাহেবকে দাওয়াত দিয়ে নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে তার দাত ভাঙ্গা জবাব দিতে আমরা ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যাবো।
সভায় সভাপতির বক্তব্যে মাও: হিলাল আহমদ বলেন, আমাদের ছাত্রকে হত্যার প্রতিবাদে আজ সারা দেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শান্তিপূর্ণভাবে অনুষ্টিত হয়েছে, তাই দেশের তাওহিদি জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রশাসনের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, হত্যাকারীদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন, অন্যথায় দেশবাসীকে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশকে অচল করে দেওয়া হবে। এর সম্পূর্ণ দায়ভার প্রশাসনকে নিতে হবে।
সভা পরিচালনা করেন মাওঃ জয়নাল আবেদীন।

Comment

Share.

Leave A Reply