হতাহতদের পরিবার নিয়ে সকাল ৮টাটায় ইউএস বাংলার বিশেষ ফ্লাইট

0

আগামীকাল সকাল ৮টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানের একটি বিশেষ ফ্লাইট যাবে নেপালে, হতাহতদের পরিবারের একজন করে যেতে পারবেন বলে জানিয়েছে ইউএস বাংলা কর্তৃপক্ষ।

সোমবার রাতে একথা জানান ইউএস বাংলা কর্তৃপক্ষ। ইউএস বাংলার সঙ্গে যোগাযোগ করা যাবে এই নম্বরে: ০১৭৭৭৭৭৭৭৬১

এদিকে নেপালে বাংলাদেশের এয়ারলাইন্স ইউএস-বাংলার প্লেন বিধ্বস্তের ঘটনায় দেশটিতে হটলাইন চালু করেছে বাংলাদেশ দূতাবাস। পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন।

নম্বরগুলো হলো- Md. Al alamul Emam, কনসুলার +9779810100401 এবং Asit Baran Sarker, ফার্স্ট সেক্রেটারি +9779861467422

এর আগে নেপালের কাঠমান্ডুতে বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনায় ৫০ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির সেনাবাহিনীর মুখপাত্র। বার্তা সংস্থা রয়টার্স এ খবর প্রকাশ করে।

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্ধারকাজে অংশ নিয়েছে দেশটির সেনাবাহিনীর সদস্যরা।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস বাংলা এয়ারলাইনসের বিমানটি। নেপাল সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনায় ৫০ জন নিহত হয়েছে।

নেপালের গণমাধ্যম কাঠমান্ডু পোস্ট জানিয়েছে, ওই বিমানে ৭১ জন আরোহী ছিল। ত্রিভুবন বিমানবন্দরের মুখপাত্র প্রেম নাথ ঠাকুরের বরাত দিয়ে কাঠমান্ডু পোস্ট জানিয়েছে, বিমানবন্দরের রানওয়েতে অবতরণের সময় বিমানটির এক পাশে কাত হয়ে আগুন ধরে যায়। এতে পাশের একটি ফুটবল মাঠে গিয়ে বিধ্বস্ত হয় বিমানটি।

Comment

Share.

Leave A Reply