মুজাম্মিল হত্যার প্রতিবাদে কানাইঘাটে বিক্ষোভ মিছিল

0

কানাইঘাট প্রতিনিধিঃ জৈন্তাপুরে মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের উপর হামলকারী মাজারপূজারীদের গ্রেফতার ও শহীদ মুজাম্মিল হকের খুনীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভা করেছে কানাইঘাট উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতা।

আজ শুক্রবার বাদ জুমআ কানাইঘাট বাজার কেন্দ্রীয় জামে মসজিদ হতে বিক্ষোভ মিছিল শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যবাজারে এক পথসভায় মিলিত হয়।

কানাইঘাট মাদ্রাসার নাইবে শায়খুল হাদীস আল্লামা শামসুদ্দীন দুর্লভপুরীর সভাপতিত্বে ও মোঃ জুনেদ শামসীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ক্বারী মাওঃ হারুনুর রশীদ চতুলী। বক্তব্য রাখেন, কে.এম আব্দুল্লাহ শাকির, মাও. এবাদ উদ্দিন, মাও. হারিছ উদ্দিন, মাও. বদরুল ইসলাম আল ফারুক, গিয়াস উদ্দিন।

উপস্থিত ছিলেন হাফিয নজির আহমদ, হাফিয রিয়াজ, ছাত্রনেতা আসাদ আহমদ, মাও. ফয়েজ উদ্দিন, গোলাম কিবরিয়া, মাও. আব্দুল আজিজ, হাফিজ. তারিক, মোহাম্মদ আলী, রায়হান, হাফিজ শহর উল্লাহ প্রমুখ। সিলেটের জৈন্তাপুরে মাদ্রাসা ছাত্র শহীদ মুজাম্মিল হককে হত্যা সহ ছাত্র-শিক্ষকদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে পথসভায় বক্তারা অবিলম্বে খুনী ও বেদাআতীদের মদদ দাতাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবী জানান। তা না হলে আগামীতে দেশবাসীদের নিয়ে আলেম উলামাগণ কঠোর কর্মসূচী ঘোষণা করবেন। সিলেট তথা বৃহত্তর জৈন্তা আলেম উলামাদের পূণ্য-ভূমি, এখানে বেদাআতী ও মাজারপূজারীদের ঠাই দেয়া হবে না। এ সংঘর্ষের ঘটনায় কওমি মাদ্রাসা ছাত্র-শিক্ষক ও ধর্মপ্রাণ মুসল্লীদের উপর দোষ চাপানোর চেষ্টা চলছে, এ জন্য প্রশসানের দৃষ্টি আকর্ষণ করার আহ্বান জানানো হয় পথ সভায়।

Comment

Share.

Leave A Reply