রাজিবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে চান অনন্ত জলিল

0

দুই বাসের চাপায় পড়ে দুই হাত হারিয়ে গত ১৬ এপ্রিল মারা গেছেন ঢাকার সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) পড়ুয়া রাজীব হোসেন (২১)।

পড়াশোনার পাশাপাশি রাজধানীতে কাজ করে নিজের খরচ চালিয়ে ছোট দুই ভাইয়েরও দেখভাল করতেন শৈশবে মা-বাবা হারানো রাজীব।

অনন্ত জলিলের ফেসবুক স্টাটাস

কিন্তু আশ্রয়স্থল বড়ভাইকে হারিয়ে অকূল পাথারে তার ছোট দুইভাই। এ অবস্থায় তাদের দায়িত্ব নেওয়ার আগ্রহ দেখিয়েছেন অভিনেতা অনন্ত জলিল।

রাজিবের মৃত্যুতে গভীর মর্মাহতও নায়ক জন্মদিনে নিজের ফেসবুকে রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নেওয়ার কথা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। বর্তমানে নায়ক অনন্ত জলিল সপরিবারে মক্কায় অবস্থান করছেন।

অনন্ত জলিলের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। আজকের দিনে আল্লাহতায়ালা তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন, আজ আমার জন্মদিন, তাই শুকুর আলহামদুলিল্লাহ্। রাব্বুল আলআমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারণে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে সপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন। তবে মন খারাপ আরেক কারণে, সকালে দেশের অধিক জনপ্রিয় দৈনিক খবরের কাগজ প্রথম আলোর একটি সংবাদ দেখে। কিছু দিন আগে বাস দুর্ঘটনায় রাজীব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে ছিলেন। এবং আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন। যা আমাকে বেশ মর্মাহত করেছে। বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিল। কিন্তু রাজিবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি যে পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে। আশা করি জনপ্রিয় দৈনিক আলোর সংশ্লিষ্ট কর্মকর্তা আমাকে রাজিবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে এবং তাদের খোঁজ পেতে সর্বাত্মক সহযোগিতা করে তাদের ভবিষ্যৎ সুন্দর জীবন-যাপনের জন্য সাহায্য করবেন।
খোদা হাফেজ।’

Comment

Share.

Leave A Reply