ছাত্র মজলিস ঢাবি শাখার সাবেক সভাপতির রূহের মাগফিরাত কামনায় গোলাপগঞ্জে দোয়া মাহফিল

0

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ও সিরাজগঞ্জ জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ আবদুল হাকিমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করেছে সংগঠনের গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখা।
সোমবার বিকাল ৩টায় শাখা সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সাদিকুর রহমান।

শাখা সেক্রেটারি সালমান আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর সভাপতি সাইফুর রহমান, উপজেলা উত্তর প্রশিক্ষণ সম্পাদক শিপার আহমদ, অফিস ও ক্যাম্পাস সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, নির্বাহী সদস্য ও বাঘা ইউনিয়ন সভাপতি তাহের আহমদ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন লিমন আহমদ, ইয়াহিয়া খাঁন, মুজাহিদুল ইসলাম তারেক প্রমুখ।
সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল হাকিম গতকাল ৮ এপ্রিল ‘১৮ ইং রবিবার সকালে ধামরাই থেকে মটরসাইকেল যোগে তার কর্মস্থল সিরাজগঞ্জ যাওয়ার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের টাঙ্গাইলে বেলা ২টার দিকে দুর্ঘটনায় পতিত হয়ে মারা যান (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৯ বছর। শিশু বয়সে পিতা হারানো আবদুল হাকিম মৃত্যুকালে মা, বোনকে রেখে যান। কর্মজীবনে তিনি সিরাজগঞ্জ জেলা শিক্ষা অফিসার হিসাবে দায়িত্বরত ছিলেন। একইদিন রাত ১০ টায় তার নিজ বাড়ী ঢাকা জেলার ধামরাই উপজেলার পশ্চিম কেস্টি গ্রামে জানাজা শেষে মহল্লার গোরস্তানে দাফন করা হয়।

Comment

Share.

Leave A Reply