আঞ্জুমান মৌলভীবাজার জেলা শাখা পূনর্গঠন সম্পন্ন

0

আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখা পূণর্গঠনের লক্ষ্যে গতকাল ২৩ এপ্রিল বিকেলে জেলা শহরস্থ শাহ মোস্তফা রোড হাবিবুননেছা জামে মসজিদে এক দায়িত্বশীল সভা অনুষ্ঠিত হয়।

শাখা আহবায়ক মাওলানা ক্বারী জালালুদ্দীনের সভাপতিত্বে ও সদস্যসচিব মাওলানা ক্বারী শরীফ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী ইমদাদুল হক নোমানী।

জেলা ও উপজেলা শাখার নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী শায়খ নুরুল মুত্তাক্বীন জুনাইদ, কেন্দ্রীয় শুরা ও আমেলা সদস্য, মুন্সীবাজার দারুল হাদীস মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আব্দুল গাফফার, শুরা সদস্য ও কাটারাই মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী শায়খ এমদাদুর রহমান, শুরা সদস্য ও কালেংগা মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ক্বারী আব্দুন নূর আনোয়ারী, কেন্দ্রীয় সহকারী অফিস ব্যবস্থাপক মাওলানা ক্বারী হাফেজ শামছুল হক ইবনে সিরাজ।

সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা ক্বারী আব্দুল গাফফারকে উপদেষ্টা, মাওলানা ক্বারী জালালুদ্দীন গবিনপুরীকে সভাপতি ও মাওলানা ক্বারী শরিফ আহমদ শরিফপুরীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সভায় আগামী রমজানের প্রস্তুতি, শিক্ষক নিয়োগ, পরীক্ষক ও পরিদর্শক ট্রেনিংসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Comment

Share.

Leave A Reply