সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদের পিতার ইন্তেকাল

0

আব্দুল হক : আলেম, লেখক, ব্যবসায়ী, সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদের বাবা হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার রাত ২টা ৫০ মিনিটে সিলেটের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

আওয়ার ইসলামের সহসম্পাদক সাইফুল ইসলাম রিয়াদের বাবা একজন আদর্শ, দীনদরদি ও সমাজসেবক ব্যক্তিত্ব ছিলেন। তার বিদায়ে গভীর শোক বিরাজ করছে তার পৈত্রিক ভূমি কিশোরগঞ্জের বাজিতপুর থানার বাহের বালী গ্রামে।

বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও দীনদরদি এ মানুষটির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার গ্রামে। আজ রোববার তার গ্রামের বাড়িতে নামাযে জানাজা অনুষ্ঠিত হবে।

সূত্র জানায়, হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া ভুঁইয়া-হানিফ ফ্যাক্টরির চেয়ারম্যান ছিলেন। তার নিজ গ্রাম বাহের বালিতে গড়ে তুলেছেন হাজি আবদুল খালেক মহিলা মাদরাসা। এছাড়াও বাহের বালি পূর্বপাড়ার শাহী জামে মসজিদের মুতাওয়াল্লি ছিলেন।

সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে রেখে যান। সন্তানদের মধ্যে ৩ জন মেধাবি ও যোগ্য আলেমও রয়েছেন।

তার বড় ছেলে সাইফুল ইসলাম রিয়াদ দেশবাসীর কাছে তার বাবার আত্মার মাগফিরাত কামনায় বিশেষভাবে দোয়া কামনা করেছেন।

শোকপ্রকাশ

আলেম, লেখক, সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদের পিতার ইন্তেকালে গভীরভাবে শোক প্রকাশ করেছে ‘কওমি মিডিয়া ফোরাম’, কওমিকণ্ঠ সম্পাদক ইমদাদুল হক নোমানী, ফেমিসাস সেক্রেটারী ইলিয়াস মশহুদ, তরুণ আলেম সমাজ সিলেট।

পৃথক পৃথক শোকবার্তায় তারা বলেন, মরহুম হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া একজন সৎ ব্যবসায়ী, সদালাপী ও ধর্মপ্রাণ মানুষ ছিলেন। তার বিদায়ে জাতি একজন ধর্মপ্রাণ ব্যক্তিত্বকে হারিয়েছে।

আল্লাহ তাকে জান্নাতের আলা মাকাম দান করুক।

দেশবাসীর কাছে তার আত্মার মাগফিরতের জন্য দোয়াও কামনা করেন আওয়ার ইসলাম সম্পাদক। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা করেন তিনি।

Comment

Share.

Leave A Reply