বয়স্ক মাদরাসা সুপারের মাথায় মল দিলো বখাটেরা (ভিডিওসহ)

0

বরিশাল জেলার বাকেরগঞ্জে ঘটে গেল এক ন্যাক্কারজনক ঘটনা। বয়স্ক এক মুরব্বিকে ধরে মাথায় মল ঢেলে দিল এলাকার কিছু বখাটে ছেলে। সে ঘটনার ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ারও ঘটনা ঘটেছে।

জানা যায়, ঘটনাটি বাকেরগঞ্জ থানার ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্রামের। এলাকার দাখিল মাদরাসার প্রিন্সিপাল মো: আবু হানিফার সঙ্গে সম্প্রতি ঘটে এমন ন্যাক্কারজনক ঘটনা।

এলাকার লোকজন বলছেন, মাদরাসার সভাপতি হতে না পারায় মাথায় হাড়ি ভরতি মানুষের মল ঢেলে শাস্তি দেয় স্থানীয় মাদক ব্যবসায়ী জাহাংগীর খন্দকার ও মাসুম সর্দারের সহযোগীরা।

বয়স্ক আবু হানিফার অপরাধ সমাজের চোখে অত্যাচারী ওই ব্যক্তিটিকে তার মাদরাসার সভাপতি করেননি।

এ ঘটনার ভিডিওটি ইতোমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নানাজন ভিডিওটি শেয়ার করে অভিযুক্তদের গ্রেফতারের আহ্বান জানাচ্ছেন।

ইন্ডিপেন্ডেন্ট টিভির স্টাফ করেসপন্ডেন্ট হাসান মিসবাহ ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, সভাপতি হতে না পেরে মাদরাসা প্রিন্সিপালের মাথায় মানুষের মল ঢেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। একই সঙ্গে ধারণ করা হয় ভিডিও। কতটা অসভ্য হলে এটা পারে মানুষ?

ঘটনা বরিশালের বাকেরগঞ্জে। ওসির সাথে কথা বলে জানলাম, ঘটনা সত্য। ভিকটিম বললেন, এর আগেও লাঞ্ছিত হয়েছেন; কিন্তু বিচার হয়নি। আ.ইসলাম

Comment

Share.

Leave A Reply