কমলগঞ্জের পতনউষার ইউপি ছাত্র মজলিসের ইফতার মাহফিল

0

এহসান বিন মুজাহির: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কমলগঞ্জ উপজেলা ২নং পতনউষার ইউপি শাখার উদ্যেগে মাহে রমজানে তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় দিঘীরপাড় বাজার ক্লাব মিলনায়তনে ২৪ রমজান,১০জুন রবিবার।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি- মুহাম্মদ ফরহাদ সাইফুল্লাহ বলেন-রমজান মাস রহমত, বরকত নাজাতের বার্তা নিয়ে মুসলমানদেরকে আল্লাহ মূখী হওয়া আহ্বান করে।এই মাসে কুরআন অবর্তীণ হয় আর কুরআনের আলো ছড়িয়ে গোটা মানবজাতিকে অন্ধকার থেকে আলোকিত করে। সমাজে শান্তি,সাম্য ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে সিয়াম সাধনায়। বর্তমানে সমাজে নীতি- নৈতিকতা, সামাজিক মূল্যবোধ, দিন দিন অবক্ষয় হচ্ছে,ছাত্র সমাজকে প্রকৃত নৈতিক শিক্ষা হতে দূরে করে প্রচলিত শিক্ষায় শিক্ষিত করে দিন দিন শিক্ষা প্রতিষ্ঠানে অন্যায়,অনিয়ম, মারামারি,নারীবাজী সহ যাবতীয় অপকর্ম দিন দিন বেড়েই চলছে। সমাজ ও মানুষ ধ্বংস থেকে রক্ষা করতে হলে আত্মগঠন,আত্মসংযম ও কুরআনের আলোয় আলোকিত হতে হবে আমাদেরকে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কমলগঞ্জ উপজেলা সভাপতি- মুহাম্মদ সিহাব উদ্দিন, মাওলানা সাইফুর রহমান সাধারণ সম্পাদক- খেলাফত মজলিস ২নং পতনউষার ইউপি,সাবেক কমলগঞ্জ উপজেলা সভাপতি- মুহাম্মদ দেলোয়ার হোসেন, সহ সাধারণ হাফিজ আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক- নজরুল ইসলাম সজীব,সমাজ কল্যাণ সম্পাদক আব্দুস শহীদ,ছাত্র মজলিস মুন্সিবাজার আঞ্চলিক শাখার সভাপতি- সাকিব আহমদ, পতনউষার ইউপি সেক্রেটারি তাসনিম আদনান প্রমূখ।

Comment

Share.

Leave A Reply