বড়লেখায় ছাত্র মজলিসের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

0

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওঃ মুহাঃ আবুল কাশেম বলেছেন, আজ সমাজ ও রাষ্ট্র নানা বৈষম্য ও অনৈতিকতায় জর্জড়িত। যার ফলশ্রুতিতে স্কুল, কলেজ, মাদ্রাসা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গুলো চরম অসন্তোষ, সন্ত্রাস ও রাহাজানিতে পরিণত হয়েছে।

ছাত্র মজলিস সুন্দর নৈতিক চারিত্রিক ও ইসলামের সুমহান আদর্শের আলোকে সমাজ বিণির্মাণের লক্ষ্যে ছাত্র ও সুধী মহলে কাজ চালিয়ে যাচ্ছে।
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস একঝাঁক তরুণের সংগঠন। তাই আগামী দিনের বাংলাদেশ গড়তে আজকের তরুনদের দেশ প্রেম ও ইসলামের আলোকে গড়ে উঠতে হবে।

আজ ৩জুন ২০১৮, রবিবার বেলা ৩টায়, সোনারগাঁ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত এস.এস.সি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠান শাখা সভাপতি মোহাঃ এনামুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মোহাঃ হাবিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি জেনারেল খালেদ আহমদ,মৌলভীবাজার জেলা সভাপতি মুহাঃ ফরহাদ সাইফুল্লাহ, শাবিপ্রবি সভাপতি খসরুল আলম,সিলেট পশ্চিম জেলা সভাপতি জারির হোসাইন, খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সহ-সভাপতি মাওঃ লুৎফুর রহমান,খেলাফত মজলিস বড়লেখা উপজেলা সভাপতি কাজী মাওঃ এনামুল হক, সাবেক মৌলভীবাজার জেলা সভাপতি মাওঃ আব্দুল খালিক,এম.এম.আতিকুর রহমান,মুহাম্মদ খায়রুল ইসলাম,সাবেক সহযোগী সদস্য মাওঃ মাহবু্ব হোসাইন শিবলী,মাওঃ ফখরুল ইসলাম, সাবেক বড়লেখা উপজেলা সভাপতি মনসুর আহমদ,মাওঃ আব্দুল করিম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- সদস্য আব্দুল্লাহ আল নোমান,মাছুম আহমদ,কামরুল ইসলাম,মারুফ আহমদ প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- এহসান মাহবু্ব, মাহবুব হোসাইন

ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল খালেদ আহমদ বলেন- আজকের ছাত্র সমাজকে নষ্ট করার জন্য পরীক্ষার আগে প্রশ্নপত্র ফাঁস, শিক্ষাব্যবস্থা নিয়ে লাগামহীন স্বেচ্ছাচারিতা, এবং জোরপূর্বক ধর্মহীন শিক্ষাব্যবস্থা জাতির ঘাড়ে চাপিয়ে দেয়ার অপপ্রচেষ্ঠা, এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে নিয়ে যাচ্ছে এদেশের শিক্ষাব্যবস্থাকে। ক্ষমতাসীনদের এসব অপকর্মের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করতে হবে। একটি সুন্দর ও ইনসাফপূর্ণ দেশ বিনির্মাণের লক্ষ্যে নিজেদেরকে মেধা ও যোগ্যতায় আরও বলিষ্ট করে গড়ে তুলতে হবে।

Comment

Share.

Leave A Reply