সিডিউল বিপর্যয় কিংবা হজ ফ্লাইট বাতিলের ঘটনা ঘটবে না এবার: ধর্মমন্ত্রী

0

পবিত্র হজব্রত পালনে যাত্রীদের ভোগান্তি, বিমানের সিডিউল বিপর্যয় কিংবা ফ্লাইট বাতিলের মতো কোনো ঘটনা এবার ঘটবে না বলে মন্তব্য করেছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

শনিবার (১৪ জুলাই) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম হজ ফ্লাইটের যাত্রীদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের কাছে তিনি এ গ্যারান্টি দেন।

ধর্মমন্ত্রী বলেন, গ্যারান্টি দিচ্ছি, এবার ট্রাভেল এজেন্টের মাধ্যমে কেউ ধরনের প্রতারণা কিংবা কোনো ভোগান্তির শিকার হবেন না। যারা আজ রওনা হলেন, তারা সুন্দরভাবে সৌদি আরবে পৌঁছবেন বলে আশা করছি। তারা যেন সুষ্ঠুভাবে হজ শেষে দেশে ফিরতে পারেন, সে প্রত্যাশাও থাকল।’

তিনি বলেন, এবার হজের আয়োজন সুন্দরভাবে করা হয়েছে। এজন্য সব অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমরা তার নেতৃত্বে কাজ করছি।

এ সময় বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী শাজাহান কামাল সাংবাদিকদের বলেন, আল্লাহর অশেষ রহমতে ৪১৯ যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম হজ ফ্লাইট রওনা দিয়েছে। দিনটা আমাদের জন্য আনন্দ ও গর্বের।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এবার উড়োজাহাজের কোনো ধরনের শিডিউল বিপর্যয়ের সম্ভাবনা নেই। ইতোমধ্যে অনেক বিমানের টিকেট হয়ে গেছে। ইনশাআল্লাহ, শেষ পর্যন্ত সবকিছু ভালোভাবেই হবে।

Comment

Share.

Leave A Reply