২৭ নং ওয়ার্ডের ইমাম সাহেবদের নিয়ে আঞ্জুমানে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
সিলেট মহানগরীর ২৭ নং ওয়ার্ডের ইমাম সাহেবদের নিয়ে আজ ২৫ জুলাই সকাল ১১টায় আঞ্জুমান পরিচালিত গোটাটিকর (ষাটঘর) জামিয়া তা’লীমুল কুরআন মাদ্রাসার দফতরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জামিয়ার মুহতামিম মাওলানা ক্বারী ইমদাদুল হক নোমানী

সভায় উপস্থিত ছিলেন, গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আব্দুল মন্নান আজাদ, গঙ্গানগর জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা জালাল উদ্দীন ভুঁইয়া, পাঠানপাড়া নতুন জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা হাফেজ মুহাম্মদ আলী, ষাটঘর জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা হাফেজ ইদ্রিস আলী আনোয়ার, হুমায়ূন রশীদ চত্বর মুহাম্মদী জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা হাফেজ বদরুল আলম, গোটাটিকর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মকবুল হুসাইন, বন্দরঘাট জামে মসজিদের ইমাম মাওলানা ছালেহ আহমদ, আঞ্জুমান কমপ্লেক্স কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতীব মাওলানা জুবায়ের আহমদ আনোয়ারী প্রমুখ।

সভায় ইমাম সাহেবদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়, স্থানীয় উলামায়ে কিরামদের ঐক্য-সংহতি, দাওয়াত ও তাবলীগের চলমান পরিস্থিতি ও জামিয়ার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা হয়। বৃহত্তর পরিসরে পরবর্তি সভার সিদ্ধান্ত নিয়ে সভার সমাপ্তি হয়। সভা পরিচালনা করেন, জামিয়ার সহকারী শিক্ষাসচিব মাওলানা ক্বারী ইবাদ বিন সিদ্দীক।

Comment

Share.

Leave A Reply