সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা শুরু

0

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে বিএনপির জনসভা। রবিবার দুপুর পৌনে ২টায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সঞ্চালনায় আয়োজিত জনসভার মঞ্চে এখন দলটির মহানগর ও কেন্দ্রীয় পর্যায়ের বিভিন্ন নেতারা বক্তব্য দিচ্ছেন।

সোহরাওয়ার্দী উদ্যানের জনসভাস্থলে ঢাকার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। নেতাকর্মীদের উৎসাহ দিতে মঞ্চ থেকে বক্তব্যের ফাঁকে ফাঁকে বিভিন্ন স্লোগান দেওয়া হচ্ছে।

এরই মধ্যে রাজধানীসহ ঢাকার আশপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের জড়ো হতে দেখা গেছে। গাজীপুর, টাংগাইল, ময়মনসিংহ, নারায়নগঞ্জসহ বিভিন্ন জেলা থেকে ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন।

এদিকে জনসভাস্থলে উপস্থিত থেকে সেখানে আগত নেতা-কর্মীদের নানা দিক নির্দেশনা দিচ্ছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ শীর্ষ নেতারা।

প্রায় এগারো মাস পর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে ২০১৭ সালের ১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করে ছিলেন বিএনপি। সেই জনসভা বক্তব্য রেখে ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

Comment

Share.

Leave A Reply