গোয়াইনঘাট উপজেলা ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন

0

ছাত্র জমিয়ত বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার (২৯ সেপ্টটেম্বর) বাকেলে উপজেলা জমিয়তের আহবায়ক শায়খুল হাদীস মুফতী আব্দুর রহমান ক্বাসিমী’র উদ্বোধনী নসিহতের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় কাউন্সিল ও কর্মী সম্মেলন।

মাওলানা কায়সান মাহমুদ আকবরীর সভাপতিত্বে ও দেলওয়ার হুসাইন ইমরান’র সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, গোয়াইনঘাট উপজেলা ২০দলীয় জোটের সদস্য সচিব ও গোয়াইনঘাট জমিয়তের দীর্ঘ দিনের সফল সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা ফরিদ উদ্দিন কয়েস, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা জমিয়তের সদস্য সচিব মাওলানা রফিক আহমদ মহল্লী।
কাউন্সিলে মাওলানা ফখরুল ইসলাম নোমানকে সভাপতি, দেলওয়ার হুসাইন ইমরানকে সাধারণ সম্পাদক, শাব্বির আহমদকে সাংগঠনিক সম্পাদক ও আল আমিন ইসলামকে প্রচার সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন উপজেলা জমিয়তের আহবায়ক মুফতী আব্দুর রহমান ক্বাসিমী।

উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন, আব্দুল জব্বার শামিম, মাসুক মাহীন, কে এম হেলাল আহমদ, এমাদ উদ্দিন, সালেহ আহমদ, ক্বারী আল আমীন ইসলামপুরি, মুসলিম উদ্দিন, হাফিজ জয়নুদ্দীন প্রমূখ।
পরিশেষে দেশ-জাতির কল্যাণ কামনা করে ও ক্বওমী স্বীকৃতি বাস্তবায়িত হওয়ায় সংশ্লিষ্ট সকলের শুকরিয়া আদায় করে মোনাজাত করা হয়।

Comment

Share.

Leave A Reply