সিলেট মহানগর ও জেলা ছাত্র মজলিসের বার্ষিক সদস্য সমাবেশ অনুষ্ঠিত

0

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ হুসাইনী বলেছেন, পৃথিবীর সকল দেশে সকল সময়ের আন্দোলন সংগ্রামে তরুন এবং ছাত্র সমাজের ভূমিকা ছিলো সবচেয়ে শীর্ষ স্থানে। মানুষের মানবিক অধিকার, স্বচ্ছ ও গতিশীল সমাজ এবং উন্নত দেশ ও জাতী গঠনে ছাত্র সমাজকে আরো বেশি অবদান রাখতে হবে। বিশেষ করে ইসলামী ছাত্র মজলিসকে দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে দ্বীনের কাজকে আরো গতিশীল করতে হবে। প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র মজলিসের দুর্গ হিসেবে গড়ে তুলতে হবে। প্রতিটি জুলুম এবং অন্যায়ের বিরুদ্ধে আমাদের ঝাপিয়ে পড়তে হবে।
গত ২৮ সেপ্টেম্বর শুক্রবার সিলেট মহানগর ও জেলা ছাত্র মজলিসের বার্ষিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সিলেট মহানগর সভাপতি তারিক বিন হাবীব’র সভাপতিত্বে ও পশ্চিম জেলা সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় বিকেল ৪টায় মজলিস মিলনায়তনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সোহাইল আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম প্রমুখ।
বার্ষিক সদস্য সমাবেশে ২০১৮-১৯ সেশনের জন্য সদস্যদের প্রত্যক্ষ ভোটে সিলেট মহানগর
সভাপতি নির্বাচিত হন মুহাম্মদ রশীদ মুশতাক ও সেক্রেটারি মনোনীত হন মাহদী হাসান জামাল। সিলেট পশ্চিম জেলা সভাপতি পূনঃনির্বাচিত হন মুহাম্মাদ আতিকুর রহমান সেক্রেটারি মনোনীত হন আব্দুল্লাহ আল মামুন তালুকদার পূর্ব জেলা সভাপতি পূনঃনির্বাচিত হন আশিকুর রহমান জাকারিয়া আশিক বিন ফরিদ ও সেক্রেটারি মনোনীত হন নোমান আহমদ।

Comment

Share.

Leave A Reply