বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

0

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার মাসিক নির্বাহী বৈঠক গতকাল ১২ সেপ্টেম্বর বুধবার সংগঠনের লালদিঘী পাড়স্থ কার্যালয়ে শাখা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

নির্বাহী বৈঠকে বক্তারা গত সোমবার ১০ সেপ্টেম্বর জাতীয় সংসদের ২২তম অধিবেশনে ‘আল হাইআতুল উলয়া লিল-জামিআ’তিল কাওমিয়া বাংলাদেশ বা কওমি মাদরাসা সমূহের দাওরায়ে হাদিসের (তাকমিল) সনদ মাস্টার্স ডিগ্রির (ইসলামিক স্টাডিজ) সমমান প্রদান আইন ২০১৮ বিলটি উত্থাপন করায় সরকারকে আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানান।

শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক রহ.এর দীর্ঘ আন্দোলনের ফসল ও দেশের শীর্ষ আলেম উলামার নিরলস প্রচেষ্টার বিনিময়ে কওমি মাদরাসার সনদের স্বীকৃতি সংসদে আইন আকারে পাশ হচ্ছে, এটা অবশ্যই আমাদের জন্য খুশির সংবাদ। এতে করে কওমী মাদ্রাসার ছাত্ররা দেশ ও জাতির কল্যাণে ব্যাপকভাবে কাজ করার সুযোগ সৃষ্টি হবে।
বক্তারা আরো বলেন, নির্ধারিত সময়ের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটিতে পরীক্ষা নিরিক্ষার পর অতিদ্রুত এই বিল পাশ হয়ে আইনে পরিণত করতে হবে।নির্বাহী সভায়,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের দলীয় সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনের প্রস্তুতি ও নির্বচনী এলাকায় মাঠ পর্যায়ে কর্মসূচীর জন্য ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক ক্বারী মাওলানা উবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ কাজী জুনাইদ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক ডা.মাওলানা মোস্তফা আহমদ আজাদ, প্রচার সম্পাদক মুফতী মুহাম্মদ মাহবুবুল হক, অফিস সম্পাদক মুফতী ওযীরুল ইসলাম মাসউদ, নির্বাহী সদস্য মাওলানা আব্দুল খালিক, মাওলানা গোলাম রব্বানী, মুফতী সৈয়দ নাসির উদ্দিন আহমদ।

Comment

Share.

Leave A Reply