প্রিন্সিপাল মঞ্জুরে মাওলার পিতা ও ভাই’র ইন্তেকালে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের শোক

0

নিজস্ব প্রতিবেদক : দারুল আজহার মডেল মাদরাসা সিলেটের প্রিন্সিপাল মনজুরে মাওলা’র পিতা মোহাম্মদ আব্দুস সালাম ও ছোট ভাই মাহফুজে মাওলার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল পরিবার।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, সাংবাদিক ও লেখক এহসান বিন মুজাহির ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়া গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শোকবার্তায় প্রিন্সিপাল এহসান বিন মুজাহির বলেন-মহান আল্লাহ রাব্বুল আলামিন যেনো মাওলানা মঞ্জুরে মাওলার পিতা ও ভাইকে জান্নাতের সর্বোচ্চ আসনে সমাসীন করেন এবং তাদের পরিবারকে সর্বোচ্চ ধৈর্যধারণের তাওফিক দান করেন।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর কুয়েতে সড়ক দুর্ঘটনায় দারুল আজহার মডেল মাদরাসা সিলেটের প্রিন্সিপাল মনজুরে মাওলার ছোট ভাই মাহফুজে মাওলা ইন্তেকাল করেন। আজ তার লাশ দেশে আনা নিয়ে বাবার সাথে ছেলেদের পরামর্শ চলছিল। কিন্তু ছেলের লাশ দেশে পৌছার আগেই আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধা সাড়ে ৭টায় মাওলার ডাকে সাড়া দিয়ে মনজুরে মাওলার পিতা আব্দুস সালামও ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

Comment

Share.

Leave A Reply