কাকরাইল দখলের চেষ্টাকারিদের খুঁটির জোর কোথায়?

0

ইমদাদুল হক নোমানী ::

সালাতুল ফজর আদায় করে, হালকা নাস্তার ফাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ দিতেই ভেসে আসা কয়েকটি ভিডিও ক্লিপ শুনে আমরা অবাক না হয়ে পারিনি।

ভিডিওক্লিপে রাতের আঁধারে রাজপথ থেকে ঘোষণা ও বক্তব্যকে আমরা এভাবেই উপস্থাপন করতে স্বাচ্ছন্দ্যবোধ করছি। স্বঘোষিত আলমী আমির, সা’দীয়া মতবাদে বিশ্বাসী, ভারতপন্থী আমি একজন বাংলাদেশি (?) দায়ী কাকরাইল থেকে বলছি-

প্রিয় সাথী ভায়েরা! যে যেখানেই আছেন, কাকরাইল চলে আসেন! আমরা আছি এখানে। দখলের ফয়সালা না হওয়া পর্যন্ত কালতক চলবে অবস্থান ধর্মঘট! পাকিস্তানিদের (!) ষড়যন্ত্র সহ্য করবোনা আমরা!

শুনুন!
মাওলানা… ভুল করছেন!
ফাইজলামি! ৫ মিনিট লাগেনা কাকরাইল…!
আমরা লক্ষ লক্ষ সাথী আছি…!

ভারতপন্থী সা’দিয়া সন্ত্রাসবাহিনী অন্ধভক্তরা কথিত পাকিস্তানি বা হেফাজতি থেকে প্রতিহিংসায় যে অনেকটা এগিয়ে গেছে, আজ তারা তা প্রমাণ করলো।

খুটির জোর কোথায়? আড়ালে-আবডালে কলকাঠি নাড়ছে কোন অপশক্তি? কাদের দালালী করে যাচ্ছে এ মুখোশধারী দায়িরা! খতিয়ে দেখতে বিলম্ব হলে, ক্ষতি হয়ে যাবে অনেক। সরকার ও বিবেকবান সচেতনরা এগিয়ে আসুন।

আপসে উলফত-মহব্বত ফিরে আসুক। সহীহ লেহজায়, মুরব্বীদের শেখানো পথে, সাহাবাদের নকশকদমে চলুক বিশ্বব্যাপী এ খালেছ দাওয়তের মেহনত। তাহরীকে ঈমান হোক হযরতজী ইলিয়াস রাহ. এর চিন্তাধারার আলোকে। সে প্রত্যাশার সাথে আমরা দুয়া করি, এ মকবুল মেহনতকে হেফাজত করো মাওলায়ে কারীম।

Comment

Share.

Leave A Reply