সমাবেশ থেকে বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

0

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভা শেষে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। রবিবার সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা থেকে এ নতুন কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নতুন কর্মসূচি হচ্ছে, ৩ অক্টোবর জেলা পর্যায়ে সমাবেশ ও ডিসি বরাবর স্বারকলিপি প্রদান ও ৪ অক্টবর মহানগরে সমাবেশ করবে বিএনপি।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তফসিল ঘোষণার আগেই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সব মামলা প্রত্যাহার করতে হবে। দেশকে রক্ষা করতে হলে সব রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতায় গেলে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করবে বিএনপি। সংসদ ভেঙে নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। নির্বাচনে সেনা মোতায়েন করতে হবে। ইভিএম ব্যবস্থা বাতিল করতে হবে।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ওবায়দুল কাদের সাহেব বিএনপিকে অচল করে দেবার ষড়যন্ত্র করছেন। আমি বলবো, আপনারা চীনা বাদাম খাওয়ারও সময় পাবেন না। এমনভাবে বিদায় করা হবে।

তিনি বলেন, স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেছেন, তারা মাঠ দখল করবেন, আওয়ামী লীগ কোনদিন শুনবেন আজিমপুর গোরস্থানও দখল করে নেবে। এই অবৈধ সরকারকে চরম পরিণতি ভোগ করতে হবে।

আজকের জনসভা থেকে যে কর্মসূচি দেওয়া হবে তা সরকার পতনের মধ্যদিয়ে শেষ হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

Comment

Share.

Leave A Reply