প্রিন্সিপাল হাবীবুর রহমান রাহ. স্মরণে কলরবের দোয়া মাহফিল

0

সিলেটের প্রখ্যাত আলেম, কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহ. এর জীবন ও শীর্ষক আলোচনাসভা ও দুআ মাহফিল আজ শুক্রবার সকলদ শটায় রাজধানীর পল্টনস্থ  কলরবের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

মরহুম আইনউদ্দীন আল আজাদ রহ.-এর হাতেগড়া সংগঠন জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, জাতী আর কখনো প্রিন্সিপাল রহ.কে ফিরে পাবে না কিন্তু তার বিপ্লবী স্বপ্নগুলো বাস্তবায়ন করতে হবে আমাদের। প্রিন্সিপাল হাবিবুর রহমানের রেখে যাওয়া কাজগুলো আমাদের বাস্তবায়ন করতে হবে।

কলরবের চেয়ারম্যান মাওলানা সালাহউদ্দীন বলেন, সমাজে এখন প্রিন্সিপাল হাবিবুর রহমান এর মতো যোগ্য আলেম খুবই প্রয়োজন। সুদুর লন্ডন থেকে মাওলানা সালাহউদ্দীন উক্ত দোয়ায় শরীক হন।

কলরব প্রধান আবু সুফিয়ান বলেন, আমরা হারিয়েছি একজন নির্ভীক রাহবার, হারিয়েছি একজন স্বপ্নদ্রষ্টা মানুষকে, যার ঋন কখনোই শোধ করা সম্ভব নয়।

গত ২০ অক্টোবর সিলেটের প্রখ্যাত আলেম, জামেয়া মাদানিয়া কাজিরবাজার মাদরাসার প্রিন্সিপাল বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা হাবিবুর রহমান রহ. এর কবর জিয়ারত করেন কলরব সদস্যরা।

প্রসঙ্গত, সিলেট কাজির বাজার মাদ্রাসার জামেয়া মাদানিয়া কাজির বাজারের প্রিন্সিপাল হাবিবুর রহমান ১৯ অক্টোবর ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

Comment

Share.

Leave A Reply