প্রস্তুত সোহরাওয়ার্দী; শুকরানা মাহফিলে যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন আল্লামা শফি

0

কওমী মাদরাসা শিক্ষা সনদকে রাষ্ট্রীয় স্বীকৃতি দেয়ায় শুকরানা মাহফিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হচ্ছে আজ।

আজ রোববার (৪ নভেম্বর) রাজধানীর  সোহরাওয়ার্দী উদ্যানে কওমী মাদরাসা সমূহের সম্মেলিত বোর্ড আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশ- এর পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হচ্ছে।

এতে সভাপতিত্ব করবেন হেফাজতে ইসলাম বাংলাদেশ, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক-এর সভাপতি, হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার মুহতামিম ও হাইয়াতুল উলইয়ার চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রাম থেকে  রাত ৯ টার দিকে বিমান যোগে ঢাকায় এসে পৌঁছেছেন আল্লামা শাহ আহমদ শফী।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটি এরই মধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে। আজ সকাল ১০ টা থেকে শুরু হয়ে অনুষ্ঠানটি চলবে দুপুর পর্যন্ত। ইতিমধ্যেই মঞ্চের সামনে বসানো হয়েছে ৫ হাজার চেয়ার। সমাবেশে প্রবেশের জন্য ৬ টি গেট রাখা হয়েছে। এর মধ্যে ২ টিতে ভিআইপি অতিথিগণ প্রবেশন করবেন এবং বাকি ৪ টিতে শিক্ষার্থী ও উলামায়ে কেরাম।

Comment

Share.

Leave A Reply