সিসিকের প্রথম সভায় প্যানেল নির্বাচন সম্পন্ন

0

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) চতুর্থ পরিষদের প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে আয়োজিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী মো. বদরুল হকের পরিচালনায় সভায় কাউন্সিলরদের প্রত্যক্ষ গোপন ভোটে নির্বাচিত হয়েছেন নতুন প্যানেল মেয়রবৃন্দ। তারা হলেন, প্যানেল মেয়র-১ কাউন্সিলর তৌফিক বক্স লিপন। তিনি ভোট পেয়েছেন ১৬টি। প্যানেল মেয়র-২ নির্বাচিত হয়েছেন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ। তার প্রাপ্ত ভোট ১৪টি।

অন্যদিকে কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি ও কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল সমান সংখ্যক ১৩টি ভোট পান। পরে লটারির মাধ্যমে এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল প্যানেল মেয়র-৩ নির্বাচিত হন।

সভাপতির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও সম্মানিত নাগরিকদের মতামত নিয়েই নগরীর উন্নয়নে এক যোগে কাজ করতে হবে।

মেয়র বলেন, নতুন পরিষদের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো আজ। আমরা যে মতের হই না কেন, সিলেট নগরীর উন্নয়নে আমরা সকলে এক ও অভিন্ন। সকল রাজনৈতিক দল মতের ঊর্ধ্বে থেকে নগরবাসীর প্রত্যাশা পূরণে আমরা একসঙ্গে কাজ করতে চাই।

নির্বাচনে মেয়র আরিফুল হক চৌধুরীসহ মোট ৩৭ জন ভোটার ছিলেন। এদের মধ্যে ভোট প্রদান করেছেন ৩৪ জন। অনুপস্থিত ছিলেন তিনজন। এরা হলেন, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, আজাদুর রহমান আজাদ ও কাউন্সিলর আফতাব হোসেন খান। তবে শেষ পর্যায়ে কাউন্সিলর আফতাব হোসেন খান সভায় উপস্থিত হন। এসময় কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি ও কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বলের মধ্যকার লটারির টিকিট তুলেন আফতাব হোসেন খান।

Comment

Share.

Leave A Reply