মঞ্চে উঠেছেন আল্লামা আহমদ শফি ও প্রধানমন্ত্রী

0

বহুল প্রতীক্ষিত স্বীকৃতি পাওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রীকে শুকরিয়া জানাতে সারাদেশ থেকে আলেম-উলামা ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত হয়েছেন ঢাকার সোহরাওয়াদী উদ্যানে।

ইতোমধ্যেই শোকরানা মাহফিলের মঞ্চে উঠেছেন সমাবেশের প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সভাপতি আল্লামা শাহ আহমদ শফী। আরো ‍উপস্থিত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এবং আল হাইআতুল উলয়ার শীর্ষ আলেমরা। খবর আওয়ার ইসলামের।

প্রধানমন্ত্রী মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই উলামায়ে কেরাম তাকে সাদর সম্ভাষণ জানিয়েছেন। প্রধান অতিথির আসনে বসেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি সভাপতির আসনেও বসেছেন আল্রামা শাহ আহমদ শফী।

দেশের দুই মেরুর এ দুই নেতার একমঞ্চে উপবেশনে আলেম-উলামা ও শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ভিন্নভিন্ন প্রতিক্রিয়া লক্ষ করা যাচ্ছে। পূর্বের সব দ্বেষ-বিবাদ মুছে দিয়ে নতুন ইতিহাস গড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমনটিই ভাবছেন অধিকাংশ কওমি শিক্ষিত। অবশ্য বরাবরের মতো কেউ বিষয়টিকে মেনে নিতে না পারলেও বিপরীত প্রতিক্রিয়া দেখাচ্ছেন না কেউই।

Comment

Share.

Leave A Reply