নির্বাচনে বিজয়ী হলে সিলেট ৩ আসনে কোন রাস্তা কাঁচা থাকবে না : মাওলানা দিলওয়ার হোসাইন

0

কওমিকণ্ঠ : সিলেট-৩ আসনের খেলাফত মজলিস মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা দিলওয়ার হোসাইন বলেছেন, “আগামী ৩০ তারিখের নির্বাচনে ঘড়ি মার্কা বিজয়ী হলে এই আসনের কোন রাস্তা কাঁচা থাকবেনা ইনশাআল্লাহ। সকল জনবহুল রাস্তা পাকা করা হবে, নুন্যতম গাড়ি ব্যবহারের উপযোগী করা হবে”।

তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, “স্বাধীনতার পর থেকে এই আসনে ১০ জন এমপি নির্বাচিত হয়েছেন, তার পরও কেন আজ জনবহুল রাস্তাগুলোর এই করুণ দশা, অনেক রাস্তা ব্যবহারের অনুপযোগি। যারা বিগত দিন এমপি নির্বাচিত হয়ে ৫/১০ বছরে কিছুই করতে পারেন নি, তারাই আবার এই নির্বাচনে এসে অনেক কিছু করার প্রতিশ্রুতি দিচ্ছেন। আমার প্রশ্ন, সুযোগ পাবার পরও কেন তারা উন্নয়ন করলেন না বা করতে পারলেন না। যারা অতীতে পারেন নি, তারা ভবিষ্যতে কি পারবেন?

খেলাফত মজলিস মনোনীত সিলেট-৩ আসনের ঘড়ি মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা দেলওয়ার হোসাইন দেওয়ান বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে আজ গণসংযোগকালে এসব কথা বলেন।

সকাল ১১ টায় সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের মাদরাসা বাজার থেকে গণসংযোগ শুরু হয়। মাদরাসা বাজার গণসংযোগ শেষে  আল্লামা গহরপুরী রাহ. এর কবর যিয়ারত করা হয়। তার পর দেওয়ান বাজার, তালতলা বাজার, বাংলাবাজার, আজিজপুর বাজারে গণ সংযোগ ও নির্বাচনী পথসভা করেন। তারপর আয়না মার্কেট হয়ে রুপিয়া আসেন। তারপর মোরার বাজারের বিশাল নির্বাচনী পথ সভা সম্পন্ন করে জনকল্যাণ বাজারে গণ সংযোগ ও পথসভা সমাপ্ত করেন।

আজকের ঘড়ি মার্কার গণসংযোগ ও পথসভায় ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সদস্য মাওলানা আহমদ বিলাল, সিলেট জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আছগর, জেলা অফিস সম্পাদক মাওলানা আশিকুর রহমান, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা জিয়া উদ্দিন, সংগঠনের বালাগঞ্জ উপজেলা সহ সভাপতি মাওলানা আব্দুশ শহিদ ও হুসাইন আহমদ মিসবাহ, সেক্রেটারি আবুল কাশেম অফিক, সহ সেক্রেটারি মাওলানা গিয়াস উদ্দিন নোমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, মুজিবুর রহমান, হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, হাফিজ আব্দুল আজিজ রাসেল, মাওলানা মনিরুল ইসলাম, মাওলানা মুহিবুল আলম, মাওলানা জয়লান আবেদীন, সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

Comment

Share.

Leave A Reply