মুসলিম উম্মাহর ঐক্যের বিকল্প নেই : আল্লামা বাবুনগরী

0
কওমিকণ্ঠ : হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, দারুল উলুম হাটহাজারীর সহকারী পরিচালক ও শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন,

যে ময়দানে আল্লাহওয়ালাদের চোখের অশ্রু ঝরতো, সে পবিত্র ময়দানকে সাদপন্থী সন্ত্রাসীরা রক্তাক্ত করেছে। হাজার হাজার আলেমকে আহত করেছে। ইতিহাসের একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তারা। এ ঘটনার সাথে বিশ্বসন্ত্রাস ইসরাইল ও ইহুদিদের হাত আছে। এর পেছনে তাদের গভীর ষড়যন্ত্র আছে। গোপনে গোপনে মওলানা সাদ গংদের সাথে ইসরাইলের সাথে গভীর সম্পর্ক হয়েছে।
হাটহাজারীর আল আমিন সংস্থার তিনদিন ব্যাপী তাফসিরুল কুরআন ও কেরাত মাহফিলে দ্বিতীয় দিনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে আল্লামা বাবুনগরী বলেন, যারা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে, উম্মাহর সর্বশ্রেষ্ঠ জামাত তালিবে ইলমদের রক্ত ঝরিয়েছে, তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হয় তালিবে ইলমদের রক্তের প্রতিটি ফোঁটার বিনিময় নেয়া হবে ইনশাআল্লাহ।

আল্লামা বাবুনগরী আরও বলেন, আজ সারা বিশ্বের মুসলমানদের শুধু মতানৈক্য, মারামারি আর হানাহানি! এ নাজুক পরিস্থিতিতে মুসলিম উম্মাহর ঐক্যের বিকল্প নেই।
তবে এর আগে ঐক্যের ভিত্তি ঠিক করতে হবে। আর ঐক্যের ভিত্তি হচ্ছে কোরআন ও হাদিস। ঐক্যের ভিত্তি ঠিক না থাকলে সে ঐক্যের কোনো মূল্য নেই।
সারা বিশ্বে দু’শো কোটি মুসলামানদের ঐক্যের দ্বারা সারা পৃথিবীতে শান্তি আসতে পারে।

Comment

Share.

Leave A Reply