টঙ্গীতে হামলার ঘটনায় যাত্রাবাড়িতে বিক্ষোভ সমাবেশ

0

কওমিকণ্ঠ : টঙ্গীর ইজতেমা ময়দানে বিশ্ব ইজতেমার প্রস্তুতিকাজে অংশগ্রহণকারী নিরীহ মাদরাসা ছাত্র ও তাবলীগের সাথীদের ওপর সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যাত্রাবাড়ী, ডেমরা, কদমতলি ও শ্যামপুর বেফাক জোনের উলামায়ে কেরাম এবং তাবলীগ জামাতের সাথীরা। যাত্রাবাড়ী শহীদ জিয়া গার্লস স্কুল মাঠের পাশে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জামিয়াতু ইবরাহীম সাইনবোর্ড এর মুহতামিম মুফতি শফীকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে হাজার হাজার মাদরাসার ছাত্র, উলামায়ে কেরাম ও তাবলীগী সাথীদের উপস্থিতিতে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদাবাদ মাদরাসার শাইখুল হাদীস মুফতি নুরুল আমিন, মেরাজনগর মাদরাসার মুহতামিম মাওলানা রশিদ আহমাদ, জামিয়াতু আবু বকর রা.’র মুহতামিম মুফতি বোরহান উদ্দিন রব্বানী, মাওলানা আজহারুল ইসলাম আজমী, ইত্তেফাকুল মাদরাসিল কওমিয়া ডেমরা’র সেক্রেটারী মাওলানা নেছার আহমাদ মাদানী, ওলামানগর মাদরাসার শাইখুল হাদীস মাওলানা মুখলেছুর রহমান কাসেমী, বাইতুন নুর মাদরাসা সায়দাবাদের মুহতামিম মুফতি মনিরুজ্জামান, উলুমে শরইয়্যা মাদরাসার মুহতামিম মাওলানা শরীফুল্লাহ, জামিয়া ওসমান ইবনে আফফান রা. মাতুয়াইলের মুহতামিম মাওলানা মাহমুদ হাসান সিরাজী, যাত্রাবাড়ী থানা মসজিদের ইমাম মাওলানা তাওহিদুল ইসলাম, মুফতি ইয়াসিন আহমদ ও মুফতি মুজিবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ওয়ারিসে নবী উলামায়ে কেরামের উপর পরিকল্পিত এই সন্ত্রাসী হামলার বিচার সরকারকে করতেই হবে। এই হত্যাকাণ্ডের বিচার নিয়ে কোন টালবাহানা সহ্য করা হবেনা।

বক্তারা আরও বলেন, ইজতেমা ও ইজতেমার মাঠ নিয়ে যেকোন ধরণের চক্রান্ত হলে তা উলামায়ে কেরাম প্রতিহত করবেন।

সমাবেশে বক্তারা সা’দপন্থী খুনি ওয়াসিফসহ সকল ষড়যন্ত্রকারীদের গ্রেফাতারের জন্য সরকারকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন।

সমাবেশের পর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Comment

Share.

Leave A Reply