জামিনে মুক্ত খেলাফত মজলিস নেতা মাওলানা দেলওয়ার; কারাফটকে সংবর্ধনা

0

কওমিকণ্ঠ : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখার সাবেক সেক্রেটারি, খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা দেলওয়ার হোসেন গত ২৭ নভেম্বর গোয়াইনঘাট বাজারের একটি রেস্টুরেন্ট থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় গ্রেফতার হন।

৯ দিন কারাবাসের পর গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান।

সাবেক এই নেতার মুক্তির খবর পেয়ে কারাফটকের সামনে ভীড় জমান আত্মীয়স্বজনসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে বের হলে ফুলের তোড়া দিয়ে বরণ করেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওলানা শামসুদ্দিন মুহাম্মদ ইলিয়াস, গোয়াইনঘাট উপজেলা সভাপতি হাফিজ আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক আখলাকুল আম্বিয়া, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রহিম, শফি উল্লাহ মাসরুর, শ্রমিক মজলিস সিলেট সদর উপজেলা সভাপতি ডা. এনামুল হক এনাম, গোয়াইনঘাট উপজেলা আহবায়ক হাসান আহমদ চৌধুরী, ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্বজেলার সাবেক সদস্য আখলাক হোসাইন, গোয়াইনঘাট উপজেলা উত্তর সভাপতি আমিরুল ইসলাম আমিন, সাবেক সভাপতি মুহাম্মদ তানজিল হোসেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা নাজিমুদ্দিন, কাওসার আহমদ রাহাত ও ছাত্র জমিয়ত কর্মী মনসুর আহমদ প্রমুখ।

মাওলানা দেলওয়ার হোসেনের মুক্তি উপলক্ষে কারাফটকে জড়ো হওয়া নেতাকর্মীদের উদ্দেশে খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওলানা শামসুদ্দিন মুহাম্মদ ইলিয়াস বলেন, মিথ্যা মামলা দিয়ে দেলওয়ারকে কারা নির্যাতন করা হয়েছে। আমরা আদলতের মাধ্যমে তাকে জামিনে মুক্ত করিয়েছি।সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, কোন মানুষ যাতে মিথ্যা মামলায় আর হেনস্থা না হয়, সেটা সরকারকে খেয়াল রাখতে হবে। জনগণের সার্বিক নিরাপত্তা বিধান করা সরকারের দায়িত্ব।

Comment

Share.

Leave A Reply